রাজপথ বনাম নিষ্ক্রিয় আওয়ামী ভোট চাওয়া দুই জনই হতে চায় সোনারগাঁ বিএনপির সদস্য সচিব

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ থানা বিএনপিতে চলছে রাজপথের নেতা বনাম নিষ্ক্রিয় আওয়ামীলীগের প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করা লোকের নেতৃত্বের চেষ্টা। এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সোনারগাঁ বিএনপির ব্যাপারে প্রচুর লেখালেখি হচ্ছে বলে জানিয়েছেন সোনারগাঁয়য়ের রাজনৈতিক মনোভাব সম্পন্ন নেটিজেনরা। এতে দেখা যাচ্ছে বিগতদিনে দলের জন্য কাজ করেছে নেতাকর্মীদের পাশে থেকে রাজপথে কর্মসূচি সফল করেছে হাজী সেলিম হকের প্রতি তৃণমূল ও সকলের চাহিদা সে সদস্য সচিব হিসেবে নেতৃত্বে আসুক।

ছবিতে বায়ে হাজী সেলিম হক এবং ডানে আওয়ামীলীগের মাহফুজুর রহমান কালাম এর পক্ষে ভোট চাওয়া মোশারফ হোসেন

আরেকদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমের কোন জায়গায় আরেক সদস্য সচিব প্রার্থী মোশারফের পক্ষে কোনো পোষ্ট খুঁজে পাওয়া যায়নি, এ ব্যাপারে তার এলাকা সোনারগাঁ পৌরসভার বিএনপির নেতাকর্মীদের কাছে জিজ্ঞেস করা হলে তারা বলে – সেতো এই এলাকায় আসে না, মাঝে মাঝে উঁকি দেয়, তার কোনো নেতাকর্মী নেই, সে যেদিকে সুবিধা সেদিকে অবস্থান নেয়, সেতো আওয়ামীলীগের ভোট চায় সরাসরি তার বন্ধু আওমীলীগের সাধারণ সম্পাদক কালামের জন্য। তাকে বিএনপির নেতাকর্মীরা বিশ্বাসই করেনা, সে ঢাকা দিয়ে ঘুরে আর বিএনপির বড় বড় নেতাগো লগে ভাব লয়, আর সুযোগ বুঝে তার বন্ধু মামুন মাহমুদের লগে প্রোগ্রাম এ ছবি তুলে ফেলে।

সোনারগাঁয়ে সরেজমিনে পরিলক্ষিত বিএনপির অবস্থা এখন এমন হয়েছে তৃণমূল নেতাকর্মীদের একদফা একদাবি হাজী সেলিমকে দলের জন্য সোনারগাঁ থানা বিএনপির সদস্য সচিব চায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!