শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের পক্ষ থেকে আলোচনা সভা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জ ৪ নং ওয়ার্ড, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের পক্ষ থেকে আলোচনা সভা ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে, ৪নং ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার রায়হান আলী প্লাবন এর সভাপতিত্বে, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার,

তিনি তরুন প্রজন্মের উদ্দেশ্যে বলেন ৪২ বছর আগে দলের ঐক্যের প্রতীক হয়ে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশে ফিরে আসেন। ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ ছয় বছরের নির্বাসিত জীবন শেষে তিনি স্বদেশের মাটিতে ফিরেন। ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নৃশংস হত্যাকাণ্ডের পর বিদেশে অবস্থান করেব নেত্রী। ১৫ আগস্টের ঘটনার পর দিশাহীন বিভক্ত আওয়ামী লীগের ঐক্যের প্রতীক হয়ে বঙ্গবন্ধু কন্যা বাংলার মাটিতে ফিরে আসেন।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বভার কাঁধে নিয়ে দেশের মাটিতে প্রত্যাবর্তনের পর থেকে এই দীর্ঘ ৪২ বছরের পথচলায় নিজ আলোয় আলোকিত যাত্রার জয়রথ ছুটিয়ে বিশ্বসভায় আজ তিনি বাংলাদেশের শেখ হাসিনা।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আল মামুনুর রশিদ, আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মুজাহিদ কবির মৃধা পিয়াস, নারায়ণগঞ্জ জেলা ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী আনোয়ার হোসেন।

নারায়ণগঞ্জ জেলা মটর ওয়ার্কসপ ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি মোশারফ হোসেন রিপন,
৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সভাপতি মো: মিজানুর রহমান টিটু, ৪নং ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিসোর পরিষদের নেতা আসিফ প্রধান, ইয়ামিন শেখ সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!