শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সাধারণ সম্পাদক -তুষার সরকার।

সোনারগাঁও উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর আহবায়ক মোঃ রাসেল আহম্মেদ ও যুগ্ম আহবায়ক গাজী ওমর ফারুক এর স্বাক্ষরিত আগামী ১বছর জন্য এই কমিটির অনুমোদন দেন।

এবং আগামী ২মাসে মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনা দেন।

সনমান্দী ইউনিয়ন শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সাধারণ সম্পাদক হলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মোমেন সরকার এর ছেলে মাহমুদুল হাসান তুষার সরকার।

শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সোনারগাঁও উপজেলা সনমান্দী ইউনিয়ন শাখার সভাপতি নিবিড় আহমেদ (সিফাত), সহ-সভাপতি মোঃ মোজাফফর হোসেন, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন, মুসা মিয়া,
সাধারন সম্পাদক: মাহমুদুল হাসান (তুষার), যুগ্মসাধারণ সম্পাদক নাঈমুর রহমান (নাঈম), মোঃ সুজন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান (রাজু), মোঃ আরিফ, দপ্তর সম্পাদক এহসানুল ইসলাম মিজান, ক্রীড়া সম্পাদক মোঃ সজিব আহমেদ।

তাৎক্ষণিক নবগঠিত মাহমুদুল হাসান তুষার সরকার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সচিব কে কে এম শহিদুল্লাহ কে ও নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ ও উপদেষ্টা সাবেক সাবেক ছাত্রনেতা এ এইচ এম মাসুদ দুলাল কে এবং নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সফল সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপনকে ও আহবায়ক মোঃ রাসেল আহম্মেদ, যুগ্ম আহবায়ক গাজী ওমর ফারুক কে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!