সোনারগাঁয়ের জামপুরে কামরুল মেম্বারের উদ্যােগে উঠান বৈঠক ও গণসংযোগ অনুষ্ঠিত

সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ইউপি সদস্য মোঃ কামরুল মেম্বারের উদ্যােগে ৯ নং ওয়ার্ডে উঠান বৈঠক আলোচনা সভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়। পরে উঠান বৈঠক শেষে একটি বিশাল শোডাউন বের করে ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে মুছারচর স্ট্যান্ডে গিয়ে সমাপ্ত হয়। এতে শত শত নেতাকর্মী সহ এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গরা যোগদান করেন

২৪ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে মুছারচর এলাকার ভুঁইয়া বাড়িতে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পারভেজ ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউপি সদস্য মোঃ কামরুল হাসান।

এ সময় ইউপি সদস্য মোঃ কামরুল হাসান জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জামপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। সরকারি তহবিল থেকে আসা ও নিজস্ব তহবিল থেকে বিভিন্ন সময় ওয়ার্ডে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজে এগিয়ে যাচ্ছি। আমি সব সময় সাধারণ জনগণের সেবক হয়ে থাকতে চাই।  সাধারন মানুষের পাশে যেন সব সময় থাকতে পারি, ও ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রতিটি এলাকায় পাড়া মহল্লার চায়ের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি।

এ সময় এলাকার সাধারণ জনগন জানায়, বিগত দিনগুলো থেকে অনেকটাই উন্নয়নের ছোঁয়া লেগেছে ৯ নং ওয়ার্ডে কামরুল হাসান মেম্বার হওয়ার পর থেকে এলাকার সাধারণ জনগন স্বস্তিতে বসবাস করে আসছে। তিনি সাধারণ মানুষের পাশে সব সময় থাকে ও নিজেকে সেবায় বিলিয়ে দিচ্ছে। তার কাছে যে যখনি কোনো কাজের জন্য যাচ্ছে সে তার সবা ত্বক  দিয়ে উপকার করে আসছে। এবং এলাকার উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে রাস্তাঘাট কালবাট স্কুল মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে এবং    তার সাথে আমরা  এলাকাবাসী সকলে আছি। এবং তিনি নির্বাচনকে  সামনে রেখে প্রচার প্রচারনায় অনেকটাই এগিয়ে আছে। এলাকার পাড়া মহল্লা সহ চায়ের দোকোনে সাধারণ জনগণের মুখে তার নাম শুনা যাচ্ছে।  তার মত সৎ নিষ্ঠাবান ব্যাক্তিকে আবারো ৯ নং ওয়ার্ডবাসী যেন  মেম্বার হিসেবে পেতে চায়। 

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ নিক্সন ভুঁইয়া, মোঃ হুমায়ুন ভুঁইয়া, মোঃ সাইফুল আহম্মেদ খোকন, মোঃ মুকুল, মোহাম্মদ আলী মাষ্টার সহ এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!