সোনারগাঁয়ের জামপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৮ আগষ্ট বুধবার দুপুরে জামপুর ইউনিয়ন নোয়াদ্দা বাবু বাজারে অনুষ্ঠিত হয় দোয়া শেষে সকলের মাঝে তাবারক বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে ৩ নং ওয়ার্ড আওয়ামী সভাপতি মজিবুর রহমান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, জামপুর ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃ রাসেল আহম্মেদ খোকন, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিললীগ এর সভাপতি মোঃ মান্নান মেম্বার, জামপুর ইউপি সদস্য সানাউল্লাহ, ইউপি সদস্য মোঃ সুজন, যুবলীগ নেতা বিল্লাল হোসেন, শাহারিয়ার লিয়ন, জামাল ভুঁইয়া সহ অন্যান গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই ও তার আত্মার রুহের মাগফিরাত কামনা করি। ১৫ আগষ্ট ১৯৭৫ সালে কালো রাতে বাংলাদেশ স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনারগাঁয়ে আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ও দলের মধ্যে থেকে কোনো প্রকার অরজগতা সৃষ্টি করা যাবে না, ত্যাগী আওয়ামী লীগ কর্মীদের মুল্যায়ন করতে হবে।

এ সময় রাসেল আহম্মেদ খোকন বলেন, আগষ্ট মাসটি বাঙ্গালী জাতির জন্য শোকের মাস তাই জাতীর পিতার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!