সোনারগাঁয়ের জামপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে আশরাফুল মাকসুদের উদ্যােগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৯ আগষ্ট রবিবার বিকেলে জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আশরাফুল ভুঁইয়া মাকসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। ১৯৭৫ সালে ১৫ আগষ্ট কালো রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে। এ সময় তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করতে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এবং মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি শ্যামল শিকদার, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ আলীজাহান, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সাকিব হাসান জয়, জামপুর ইউপি সদস্য সানাউল্লাহ, ইউপি সদস্য গ্যালমন ভুঁইয়া, ইউপি সদস্য মোঃ বকুল ভুঁইয়া সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!