সোনারগাঁয়ের জামপুরে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উদযাপন করেন চেয়ারম্যান শিপলু

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে জামপুর  ইউনিয়ন পাকুন্ডা এলাকায়   মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন  পালন করেন ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, ও আরো উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, দেওয়ান কামাল, তাজউদ্দীন, আনিসুর রহমান, আশিক, তাহেব, শামীম, প্রমুখ।

এ সময় চেয়ারম্যান শিপলু  হক জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে জামপুর ইউনিয়ন বাসীর পক্ষ্য জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন,  এ সময় তার দীর্ঘায়ু কামনা করেন। তিনি ১৯৪৭ সালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ৪ বারের নির্বাচিত সফল প্রধানমন্ত্রী আজ বাংলাদেশকে উন্নয়ন দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তিনি দারিদ্রতামুক্ত একটি দেশ গড়ে তুলবেন বঙ্গবন্ধু দিয়েছেন দেশকে স্বাধীনতা ও শেখ হাসিনা দিয়েছেন দেশকে স্বণিভরতা।   ও  সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!