সোনারগাঁয়ের জামপুরে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করেন আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধার পর জামপুর ইউনিয়ন পাকুন্ডা এলাকায় আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়ার নিজ বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেন ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে জামপুর ইউনিয়ন বাসীর পক্ষ্য থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, এ সময় তার দীর্ঘায়ু কামনা করেন। তিনি ১৯৪৭ সালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ৪ বারের প্রধানমন্ত্রী আজ বাংলাদেশকে উন্নয়ন দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তিনি দারিদ্রতামুক্ত একটি দেশ গড়ে তুলবেন বঙ্গবন্ধু দিয়েছেন দেশকে স্বাধীনতা ও শেখ হাসিনা দিয়েছেন দেশকে স্বণিভরতা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জামপুর ইউনিয়নে সকল আওয়ামীলীগের নেতাকর্মীরা একসাথে কাজ করে যাব। এ সময় সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করি।

এ সময় সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক লিপন চৌধুরী, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ সোরহাব, মোখলেসুর রহমান সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!