সোনারগাঁয়ের নোয়াগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী এবিএম রিপনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউপি সদস্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী এবিএম রিপনের উদ্যােগে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ১ অক্টোবর শুক্রবার বিকেলে নোয়াগাঁও ইউনিয়ন মুন্সিপুর এলাকায়।

এ সময় মোঃ লুৎফর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউপি সদস্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী এবিএম রিপন, বিশেষ অতিথি সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বাদল, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মকবুল হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার পারভেজ মোবারক, নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

এ সময় এবিএম রিপন তার বক্তব্যে বলেন, প্রথমে শ্রদ্ধাভরে স্বরন করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যার জন্ম না হলে এ দেশ আজ স্বাধীন হত না। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, সামনে ইউপি নির্বাচন আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে আমি নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। নোয়াগাঁও ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই আমার প্রধান লক্ষ্য হবে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহামারি করোনা কালীন সময়ে সরকারি তহবিল থেকে আসা ও নিজস্ব তহবিল থেকে বিভিন্ন সময় সাধারণ জনগণের পাশে এসে দাড়িয়ে দাঁড়িয়েছি ও বিভিন্ন সময়ে মাক্স সচেনতামুলক কাজ করেছি। ইউপি নির্বাচনকে সামনে রেখে পাড়া মহল্লা বিভিন্ন এলাকায় উঠান বৈঠক মতবিনিময় সভা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছি। অত্র ইউনিয়নের নৌকার মনোনয়ন পাওয়ার মত যোগ্যতা আমার রয়েছে তাই নেতাকর্মী ও সমর্থকরা সে বিষয়ে আশাবাদী। স্কুল কলেজ রাস্তাঘাট মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। সাধারণ জনগণের পাশে সবসময় থাকি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। নোয়াগাঁও ইউনিয়ন বাসীদের দোয়া সমথর্ন নিয়ে এবং নৌকা প্রতীকে মনোনীত হলে নোয়াগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলব,জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন আমি আপনাদের নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব। তিনি আরো বলেন বর্তমান সরকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান করেন।

এ সময় এলাকার সাধারণ জনগন জানায়, এবিএম রিপন ইউপি নির্বাচনকে সামনে রেখে ব্যাপক আলোচনায় আছেন ও প্রচার প্রচারনায় এগিয়ে আছেন তিনি খুবই। ভালো প্রকৃতির একজন মানুষ তিনি নৌকা প্রতীক পেলে আমরা সকলে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব এ সময় সকলে তার জন্য দোয়া কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!