সোনারগাঁয়ে জহিরুল হক চেয়ারম্যান এর নেতৃত্বে উপজেলা উপ নির্বাচনে নৌকার পক্ষে বিশাল শোডাউন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলা উপ নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রার্থী সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়ার মনোনয়ন পত্র জমা দেন সোমবার বিকেলে।

এ সময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক এর নেতৃত্বে বারদী ইউনিয়ন থেকে আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মী নিয়ে নৌকার পক্ষে শোডাউন বের করেন। সোমবার বিকেলে উপজেলায় এসময় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা চত্বরে মিছিল করেন ও মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় উপস্থিত থাকেন।

এ সময় চেয়ারম্যান জহিরুল হক জানায়, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছে ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ,কে,এম শামীম ওসমান এর দিক নিদের্শনায় আমরা সোনারগাঁয়ে সকল আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে সোনারগাঁ থেকে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেব
তিনি আরো বলেন আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু আর্দশে গড়া বাংলাদেশ আওয়ামীলীগকে তাই আমি যতদিন বেঁচেআছি ততদিন যেন নৌকার পক্ষে থেকে কাজ করে যেতে পারি।

এ সময় আরো বারদী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্যরা সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!