সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী এবিএম রিপনের উদ্যােগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউপি সদস্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী এবিএম রিপনের উদ্যােগে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ৫ অক্টোবর মঙ্গলবার সন্ধার পর নোয়াগাঁও ইউনিয়ন ভৌমিকপাড়া এলাকায় অনুষ্ঠিত হয়।

এ সময় নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আমিনউদ্দিন ভুঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াগাঁও ইউপি সদস্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এ, বি, এম,রিপন, নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি, মোঃ আলমগীর, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক আরমান জাকির, মোঃ মোস্তফা, ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুক্তার হোসেন, ইউনিয়ন ছাএলীগের সভাপতি পদপ্রার্থী ফয়সাল আহম্মেদ, মোঃ বাদল, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী এ,বি,এম রিপন তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, সামনে ইউপি নির্বাচন আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে আমি নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। এবং আপনারা নৌকরা পক্ষে থেকে নৌকাকে বিজয়ী করে তুলেন। নোয়াগাঁও ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই আমার প্রধান লক্ষ্য হবে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহামারি করোনা কালীন সময়ে সরকারি তহবিল থেকে আসা ও নিজস্ব তহবিল থেকে বিভিন্ন সময় সাধারণ জনগণের পাশে এসে দাড়িয়ে দাঁড়িয়েছি ও বিভিন্ন সময়ে মাক্স সচেনতামুলক কাজ করেছি। ও আপনাদের ভোটে যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে প্রথমে একটি সুন্দর ইউনিয়ন পরিষদ গড়ে তুলব। ও জনগণের মাঝে সেবা পৌঁছে দেব, ইউপি নির্বাচনকে সামনে রেখে পাড়া মহল্লা বিভিন্ন এলাকায় উঠান বৈঠক মতবিনিময় সভা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছি। অএ ইউনিয়নের নৌকার মনোনয়ন পাওয়ার মত যোগ্যতা আমার রয়েছে সেক্ষে তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকরা সে বিষয়ে আশাবাদী। স্কুল কলেজ রাস্তাঘাট মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। সাধারণ জনগণের পাশে সবসময় থাকি। নোয়াগাঁও ইউনিয়ন বাসীদের দোয়া সমথর্ন নিয়ে এবং নৌকা প্রতীকে মনোনীত হলে নোয়াগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলব,জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন আমি আপনাদের নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব। তিনি আরো বলেন বর্তমান সরকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান করেন। আমি বিশ্বাস করি বাংলাদেশ আওয়ামী লীগ কে তাই বেছে থাকব জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের রাজনীতি করে যাব।

এ সময় এলাকার সাধারণ জনগন জানায়, এ,বি, এম রিপন ইউপি নির্বাচনকে সামনে রেখে ব্যাপক আলোচনায় আছেন ও প্রচার প্রচারনায় এগিয়ে আছেন তিনি নৌকা প্রতীক পেলে আমরা সকলে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব এ সময় সকলে তার জন্য দোয়া কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!