সোনারগাঁ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন রাসেল আহম্মেদ খোকন

পরিমল বিশ্বাস | স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ-উল-আযহার উপলক্ষে সোনারগাঁ উপজেলার সর্বস্তরের মানুষকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি হাজী মো. রাসেল আহম্মেদ খোকন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানায়, সোনারগাঁ উপজেলা ও জামপুর ইউনিয়ন সর্বস্তরের সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক জানাচ্ছি। সকলের মাঝে শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। অনাবিল সুখ শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-আযহা। আর ঈদ-উল-আযহা উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি। তাই ধনী গরিবের ভেদাভেদ ভুলে আসুন সকলে একসাথে ঈদের আনন্দ উপভোগ করি। ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাব ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!