সোনারগাঁ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া

পরিমল বিশ্বাস | স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সোনারগাঁ উপজেলার সর্বস্তরের মানুষকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া।

শুভেচ্ছা বার্তায় তিনি জানায়, সোনারগাঁ উপজেলা ও জামপুর ইউনিয়ন সর্বস্তরের সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক জানাচ্ছি। সকলের মাঝে শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। অনাবিল সুখ শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।

তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি। তাই ধনী গরিবের ভেদাভেদ ভুলে আসুন সকলে একসাথে ঈদের আনন্দ উপভোগ করি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে ও তার দীর্ঘায়ু কামনা করি ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!