সোনারগাঁয়ের কাঁচপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ও পবিত্র কোরআন খতম, দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়।

২৭শে আগস্ট শুক্রবার বিকেলে উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সুখেরটেক এলাকায় ওয়ার্ড আওয়ামী সহযোগী সংগঠন কর্তৃক উদ্যােগে আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন সরদার ও আব্দুল রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলার কাঁচপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ মাহাবুব খাঁন।

দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ নুরে আলম খাঁন।

এ সময় গণভোজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোঃ মাহাবুব খাঁন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। ১৯৭৫ সালে ১৫ আগষ্ট কালো রাতে স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু রহমানকে স্বপরিবারে হত্যা করে আগষ্ট মাসটি বাঙ্গালী জাতির জন্য একটি শোকের মাস তাই শ্রদ্ধা ভরে স্বরন করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনারগাঁয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব। এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শাহিন, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি তারেক মাহমুদ, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সী, বিশিষ্ট ব্যবসায়ী আবু সাইদ রাজিব, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কাঁচপুর ইউপি সদস্য হাসান খাঁন, ইউপি সদস্য জাকির হোসেন, ইউপি সদস্য মহিউদ্দিন, ইউপি সদস্য মোর্শেদা, কাঁচপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শোহেল, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসান, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহমদ, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজিব হাসান, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন খাঁন, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রমিজ উদ্দিন সহ ইউনিয়ন আওয়ামী সহযোগী সংগঠনের সকাল নেতাকর্মীগণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!