সোনারগাঁয়ের বারদী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবুলের দায়িত্ব গ্রহণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবলু দায়িত্ব গ্রহণ করেছেন। দায়িত্ব গ্রহণ উপলক্ষে আলোচনা সভা, সংবর্ধনা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

আনন্দঘন পরিবেশে ৯ জানুয়ারী রোববার ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবলু এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. সামছুল ইসলাম ভূঁইয়া, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সামছুল আলম, পার্শ্ববর্তী কুমিল্লা জেলার চালীভাংগা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য দীপক কুমার বণিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল ইউপি সদস্য এবং সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক সর্বসাধারন উপস্থিত ছিলেন।

এদিন ইউপি সচিব নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবলু কে দায়িত্ব বুঝিয়ে দেন এবং সদ্য বিদায়ী চেয়ারম্যান জহিরুল হককে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

জানা যায়, স্বাধীনতা পরবর্তী সময়ে বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত কোনো চেয়ারম্যানকে এমন আনন্দঘন পরিবেশে আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ করা হয়নি।

অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবলু তার পরিষদের নবনির্বাচিত সকল সদস্যদের হাতে ফুল ও বই তুলে দিয়ে উপস্থিতদের মাঝে পরিচয় করিয়ে দেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবুল বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তিনি বলেন, আমার প্রিয় বারদী ইউনিয়ন বাসী যে প্রত্যাশা নিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি ইউপিবাসীর সেই প্রত্যাশা পূরণে সবাইকে সাথে নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ। এসময় তিনি দলমত নির্বিশেষে ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগীতা কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!