সোনারগাঁয়ের সনমান্দীতে দুইহাজার বৃক্ষ বিতরন করেন চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

ফয়সাল আহমেদঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বানে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ এর সহ সভাপতি ও আসন্ন সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম এর সার্বিকতত্বাবধানে সনমান্দী ইউনিয়ন এর অলিপুরায় প্রায় দুই হাজার বৃক্ষ বিতরন করেন এবং শতাধিক বৃক্ষ রোপন করেন।

বৃক্ষ রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তোলারাম কলেজ এর নির্বাচিত সাবেক বিপি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহীদ বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, জামপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন, সোনারগাঁও উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কামাল মাষ্টার, যুবলীগ নেতা শওকত, হযরত আলী, আলমগীর হোসেন পায়েল সহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগে, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

এসময় নজরুল ইসলাম সাহেব বলেন “গাছ লাগান পরিবেশ বাচান”। উন্নয়ন এর রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আপনারা প্রত্যেকে কমপক্ষে তিনটি করে গাছ লাগান। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই আজকে আমাদের এই বৃক্ষ রোপন কর্মসূচী।

এডভোকেট আবু হাসনাত মোঃ শহীদ বাদল বলেন নজরুল আসলেই অনেক ভালো মনে মানুষ।
নৌকার মালিক মহান আল্লাহ তায়ালা আপনারা নজরুল এর জন্য দোয়া করবেন আমরাও আছি সবসময়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!