সোনারগাঁয়ের সনমান্দী ইউপি’র চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ করোনাকালীন মহাদুর্যোগ ও মাহে রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সোনারগাঁও উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি নজরুল ইসলামের উদ্যোগে অত্র ইউনিয়নের অলিপুরা বাজারে (৭ মে) শুক্রবার বিকেলে ২শত কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ঈদসামগ্রী হিসেবে পোলাওয়ের চাল, তেল, সেমাই, চিনি ও দুধ বিতরণ করা হয়েছে।

উক্ত বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) ও প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু) উপস্থিত থেকে ঈদসামগ্রী বিতরণ করেছেন।

প্রধান অতিথির বক্তৃতায় আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন, ‘নজরুল ইসলামকে ধন্যবাদ জানাচ্ছি কারণ তিনি খুব সুশৃঙ্খলভাবে ঈদসামগ্রী বিতরণ কার্যক্রমের আয়োজন করেছেন। বিএনপির ভাইয়েরা কোথায় লুকিয়ে আছেন? গণমানুষের বিপদে আজ আপনারা পাশে নেই। আওয়ামী লীগ সবার জন্য কাজ করে যাচ্ছে। আমাদের কাছে সবাই সমান। যারা মানুষের জন্য কাজ করবেন তারাই জিন্দাবাদ। মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা মোতাবেক আমরা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। নৌকা প্রতীক যাকে দেয়া হবে তার পক্ষেই আমরা কাজ করবো’।

প্রধান বক্তার বক্তব্যে ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু) বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখি মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। নেত্রীর দিক নির্দেশনা মোতাবেক আমরা মাঠে কাজ করে যাচ্ছি। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আরও শক্তিশালী করতে চাই এবং তৃণমূলের নেতা-কর্মীদেরকে সংগঠিত করে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছি’।

সভাপতির বক্তৃতায় চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম বলেন, ‘আমি আপনাদের সকলের দোয়া চাই এবং সকলকে সেবা করতে চাই। করোনা মহাদুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সুরক্ষা সামগ্রী ও খাদ্যসামগ্রী বিতরণ সহ নানাবিধ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যারা মানুষের দুঃখ দুর্দশা লাঘবে কাজ করে তাদেরকেই যাতে নৌকা প্রতীক দেয়া হয় সেই অনুরোধ জানাচ্ছি’।

সোনারগাঁ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক বাচ্চু সরকার ও কামাল হোসেন মাস্টারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী হায়দার ও মাসুদ রানা মানিক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসাইন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সদস্য শওকত, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়া, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আলমগীর সরকার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!