সোনারগাঁয়ে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও কেক কাটার আয়োজন করেছে সোনারগাঁ থানা যুবদল। মঙ্গলবার ২৭ অক্টোবর বিকেলে কাঁচপুরে এ আয়োজন করা হয়।

সোনারগাঁ থানা যুবদলের আহবায়ক শহিদুর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সোনারগাঁ থানা যুবদলের সিনিঃযুগ্ম আহবায়ক আশরাফ ভূঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রাসেল রানা, মুশফিকুর রহমান মোহন, সহ সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, সোনারগাঁ থানা যুবদলের যুগ্ম আহবায়ক নুরে ইয়াসিন নোবেল, আশরাফ প্রধান, আশরাফ মোল্লা, সাজ্জাদ চৌধুরী চপল, কামাল হোসেন ও আমির হোসেন। কার্যকরী সদস্য শাহিন আলম জোবায়ের, আমজাদ, সুমন মিয়া, আলমাস, আতাউর রহমান, খন্দকার রেজাউল, অলিউর রহমান।

আরো উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, পিরোজপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোর্শেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আলামিন বেপারী।

বারদী ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ডা. সানোয়ার, যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন দুলু।

সনমান্দী ইউনিয়ন যুবদল নেতা খোকন শিকদার, জিয়াউল হক, সাজ্জাদ হোসেন, রাকিব, রিফাত শিকদার।

নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আপেল, যুবদল নেতা বাবুল হোসেন, আ: গফুর, এমদাদ, জুয়েল রানা, আনোয়ার হোসেন, দেলোয়ারসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও যুবদলের কেন্দ্রীয় সাধারণ সুলতান সালাউদ্দিন টুকুর সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং কেক কেটে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!