সোনারগাঁয়ে সনমান্দী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরীর নির্বাচনী প্রচারণা

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু করেছে প্রার্থীরা। এ নিয়ে ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী বৃহত্তর এলাকাকে তার নিজের অনুকূলে আনার লক্ষ্যে অনেক আগে থেকেই মাঠে প্রচারনায় নেমেছে। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হওয়ায় সকলের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি।

একাধিক সূত্রে জানা যায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ উপজেলার গুরুত্ববহ ইউনিয়ন সনমান্দী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শ্যামলী চৌধুরী সম্প্রতি তার এলাকায় এখন থেকে সাধারন ভোটারদের সময় দিচ্ছে। ইউনিয়নের একমাত্র মহিলা প্রার্থী হওয়ায় মহিলা ভোটারদের কাছে বেশ জনপ্রিয় তিনি।

নির্বাচনের তফসির ঘোষনার আগে প্রচার প্রচারণা আর পরিচিতি লাভ করার জন্য ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন তিনি। গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন। উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়, ক্ষুধার্ত মানুষের পাশে থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

সনমান্দী ইউনিয়নের বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানে অসহায়, নির্যাতিত, অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে। গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিফলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা।

সনমান্দী ইউনিয়নের স্থানীয় এলাকাবাসীরা জানান, শ্যামলী চৌধুরী তরুণ প্রজন্মের মধ্যে সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দুঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি। এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। আমরা আগামী ইউপি নির্বাচনে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরীর নিকট জানতে চাইলে তিনি জানান, আমি সনমান্দী  ইউনিয়ন এর মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে সনমান্দী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করা ই হবে আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী যে, সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!