সোনারগাঁ উপজেলা ছাত্রদলের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় মানুষ যখন অসহায়ত্ব তখনই পাশে দাড়াচ্ছে রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ দেশের বিত্তবান মানব প্রেমিক সুশীল সমাজের সুধীমহল।

তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সোনারগাঁ থানা ছাত্রদলের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সোনারগাঁ উপজেলার শম্ভপুরা ইউনিয়নের মুগারচর এলাকার শতাধিক অসহায় পরিবারের মাঝে শুক্রবার (৭মে) বিকেলে  পবিত্র রমজান ও করোনা মোকাবেলায় চাউল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ, লবন, আলু ও পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও থানা যুবদল নেতা ইঞ্জিনিয়ার মোহাম্মদ শরিফ। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা ইফরাত হাসান, রুবেল নিলয়, শুভ শরিফ। হোমিওপ্যাথি কলেজ ছাত্রদলের যুগ্ন সম্পাদক রমজান হোসেন।

সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়া, যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ শাহ্ জালাল, সিফাত আদনান, তাইজুল ইসলাম, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা পলাশ শিকদার, বিল্লাল এইচ সরকার।
সোনারগাঁ ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মামুন, রাহাত হোসেন শুভ, রবিন।

শম্ভপুরা ইউনিয়ন ছাত্রদল নেতা সাইদুল ইসলাম, ওমর ফারুক,ভআশরাফুল, সজিব হোসেন। জামপুর ইউনিয়ন ছাত্রদল নেতা ফজলে রিমন, সজিব মিয়া, সাহেদ আহাম্মেদ। সাদিপুর ইউনিয়ন ছাত্রদল নেতা এ আর আসাদ, ইয়াসিন খান। কাঁচপুর ইউনিয়ন ছাত্রদল নেতা  ইয়াসিন সাউথ, আবু রায়হান, লিটন মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!