সোনারগাঁয়ের সনমান্দীতে ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী এস এম আলমগীর এর গনসংযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার সনমান্দী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় তালা মার্কা নিয়ে গনসংযোগ করেছেন মেম্বার প্রার্থী এস এম আলমগীর।

২৫ই নভেম্বর (বৃহস্পতিবার) বিকালে ৭নং ওয়ার্ডের নয়াপাড়া, ঈমানকান্দী ও মাঝেরচর এলাকায় গনসংযোগ করেন মেম্বার প্রার্থী এস এম আলমগীর।

সময় এলাকাবাসী বলেন, এস এম আলমগীর এলাকাবাসীর একজন সমাজ সেবক। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, আলমগীর ভাই আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক এস এম আলমগীর কে আমরা মেম্বার হিসেবে পেতে চাই।

এ সময় মেম্বার পদপ্রার্থী এস এম আলমগীর বলেন, আমাকে যদি আপনারা তালা মার্কা ভোট দিয়ে নির্বাচিত করেন। তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো। এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এই সময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি হাসানুজ্জামান কিরণ, শ্রমিকলীগ নেতা ইমরান হোসেন সহ তার কর্মী সমর্থকরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!