ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক হলেন সোনারগাঁয়ের সন্তান স্বপন

বিশেষ প্রতিনিধিঃ অবশেষে দীর্ঘ রাজনৈতিক জীবনের কঠোর পরিশ্রম এবং ত্যাগ-তিতিক্ষার ফল পেলেন মেহেদী হাসান স্বপন। সদ্য ঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা পেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান স্বপন। গত ৭ই সেপ্টেম্বর ঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠনের সম্পাদক মণ্ডলীর গুরুত্বপূর্ণ এই পদে স্থান পাওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন স্বেচ্ছাসেবক লীগের এই নেতা। এখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই তার একমাত্র লক্ষ্য বলে জানান মেহেদী হাসান স্বপন।

বর্তমান ডিজিটাল বাংলাদেশের প্রেক্ষাপটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত করায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আফম বাহাউদ্দীন নাছিম, ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ আমৃত্যু হৃদয়ে ধারণ করে বাংলা ও বাঙালির অবিসংবাদিত আলোর দিশারি দেশরত্ন শেখ হাসিনা, স্বেচ্ছাসেবক লীগের প্রাণপুরুষ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাছিম ভাই, সেবা-শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ভাই, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ভাই এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, আমার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব কামরুল হাসান রিপন ভাইয়ের চলার পথকে মসৃণ করতে জীবন বাজি রাখতেও প্রস্তুত আছি।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!