মন্ত্রীত্ব পেলেন না ভোলার তোফায়েল আহমেদ

মো. সাইফুল ইসলাম#ভোলা: গত কয়েকদিন আগে শেষ হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন।এর সুবাদে ভোলা ১আসনে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন পেয়ে ২লক্ষ ৪৫ হাজার ৪০৯ ভোট পেয়ে বিজয় লাভ করেন।
দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি জয়ী হয় এবং নির্বাচিত প্রার্থী হিসেবে তাকে বাংলাদেশ বাণিজ্যমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মন্ত্রীদের অনেকটা রদবদল করা হয়।এতে প্রাক্তন আশাবাদী এমপি রা কিছুটা আশাহত হয়ে পড়েন।যেমনটা ভোলার তোফায়েল আহমেদ বিষয়টি।
তোফায়েল আহমেদ বলেন, আমি ৭২’ সাল থেকে প্রতিমন্ত্রী, ৯৬-এ মন্ত্রী ছিলাম। নির্বাচনকালীন সরকারে শিল্প ও গৃহায়ণ এবং পরে আবার বাণিজ্যমন্ত্রী ছিলাম। সুতরাং আমরাযারা পুরনো নতুনদের তো জায়গা দিতে হবে। একসময় তো যেতে হবে।এই প্রবীন রাজনীতিক বলেন, আমার মনে হয় উনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। নতুন যারা কেবিনেটে জায়গা পেয়েছেন তারা সবাই যোগ্য ও আমি মনে করি প্রধানমন্ত্রীর নেতৃত্বে তারা ভালোভাবেই সরকার পরিচালনা করে দেশকে অগ্রগতির দিকে নিয়ে যাবেন।গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ী আওয়ামী লীগের মন্ত্রিসভায় দশম সংসদে বাণিজ্যমন্ত্রী হিসেবে থাকা তোফায়েলকে সরিয়ে এবার টিপু মুনশিকে এই মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!