ইংরেজি নববর্ষে নতুন বই ও স্কুল ব্যাগ বিতরণ করেন : চেয়ারম্যান জিন্নাহ

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে সোনারগাঁয়ের পশ্চিম সনমান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে ইংরেজি নববর্ষ পালন করলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

গতকাল (১লা জানুয়ারি, রোজ- রবিবার) সকালে সনমান্দি ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ তার নিজস্ব অর্থায়নে বই উৎসবের আমেজকে আরও উৎসবমুখর করার লক্ষ্যে নতুন বইয়ের সাথে একটি করে উন্নত মানের স্কুল ব্যাগ বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জাহান, সভাপতি আনিসুর রহমান রাসেল, খোরশেদ মোল্লা, জামাল হোসেন প্রমূখ।

এসময় চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাকে গুরুত্ব দিয়ে বছরের প্রথম দিনেই শিশুদের হাতে বই তুলে দিয়েছেন। আমিও প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সম্মান করে নিজস্ব অর্থায়নে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেছি। যাতে করে শিক্ষার্থীরা লেখাপড়ায় উৎসাহ পায়।

আরো বলেন কোমলমতি শিক্ষার্থীরা যাতে আনন্দ পায়, স্কুলে আসে তাই এ উদ্যোগ। সবার একই রকম বই, একই রকম স্কুল ড্রেসের সঙ্গে একই রকম ব্যাগ ধনী-গরিবের ভেদাভেদ ভুলে সবাইকে একই কাতারে নিয়ে আসবে। এতে করে সবার পড়ালেখার প্রতি আগ্রহ বাড়াবে। আশা করি, অভিভাবকরা সন্তানদের লেখাপড়ায় যত্নবান হবেন।’ এ সময় তিনি শিক্ষার গুণগত মান বাড়াতে শিক্ষক, অভিভাবকসহ সবার সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!