প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে সোনারগাঁয়ে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক আইউব হোসেন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ খ্রিঃ এ সোনারগাঁ উপজেলায় শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত হয়েছেন তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মুহাম্মদ আইউব হোসেন সুমন।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর উপজেলা পর্যায়ের বাছাই কার্যক্রম গত ১৮ সেপ্টেম্বর উপজেলা শিক্ষা অফিসে অনুষ্ঠিত হয়। উপজেলা ১১৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকাদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা, শ্রেষ্ঠ সহকারি শিক্ষক ও শিক্ষিকা, শ্রেষ্ঠ কাব শিশু, শ্রেষ্ঠ কাব শিক্ষক, শ্রেষ্ঠ বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএসমির সভাপতি, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী, শ্রেষ্ঠ শিশু ঝরে পড়া রোধকারী বিদ্যালয় বাছাই করা হয়।

উপজেলা পর্যায়ের বাছাই কার্যক্রমে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত আইউব হোসন সুমন উপজেলার সনমান্দী ইউনিয়নের সোনারকান্দী গ্রামের কৃতিসন্তান। তিনি ২০০৩ সালে নীলকান্দা নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন, সেখানে সুদীর্ঘ ১৭ বছর সুনামের সহিত পাঠদান করেছেন। বর্তমানে তিনি তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত।উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত হয়ে অনুভূতি প্রকাশ করে আইউব হোসেন সুমন বলেন, আলহামদুলিল্লাহ মহান আল্লাহ তায়ালার উপর শুকরিয়া এবং আমি অনেক খুশি হয়েছি, এটা একটা অর্জন যা আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করবে, সামনের দিনগুলোতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিখন- শিক্ষণে বেশি করে মনোনিবেশ করতে। আমি সবার দোয়া ও ভালবাসা চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!