প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে নারায়ণগঞ্জ সদরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক বিজয় দেবনাথ

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ খ্রিঃ এ নারায়ণগঞ্জের সদর উপজেলায় শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত হয়েছেন ভোলাইল সরকার প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিজয় দেবনাথ।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর উপজেলা পর্যায়ের বাছাই কার্যক্রম গত (১৯ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উপজেলার ১২০ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা, শ্রেষ্ঠ সহকারি শিক্ষক ও শিক্ষিকা, শ্রেষ্ঠ কাব শিশু, শ্রেষ্ঠ কাব শিক্ষক, শ্রেষ্ঠ বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএসমির সভাপতি, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী, শ্রেষ্ঠ শিশু ঝরে পড়া রোধকারী বিদ্যালয় বাছাই করা হয়।

উপজেলা পর্যায়ের বাছাই কার্যক্রমে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত বিজয় দেবনাথ নারায়ণগঞ্জের নতুন পালপাড়া এলাকায় অস্থায়ী বাসিন্দা, তাঁর স্থায়ী নিবাস কুমিল্লার মুরাদনগরের কুরবানপুর। তিনি ২০১০ সালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। বর্তমানে নারায়ণগঞ্জের সদর উপজেলার ভোলাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সেখানে সুদীর্ঘ ১২ বছর সুনামের সহিত পাঠদান করেছেন। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত হয়ে অনুভূতি প্রকাশ করে বিজয় দেবনাথ বলেন, মহান সৃষ্টিকর্তা ও পিতা-মাতার আশীর্বাদ ছিলো, তাই আজ আমি এই পর্যন্ত আসতে পেরেছি, সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করি সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার সদর নারায়ণগঞ্জ, উপজেলা শিক্ষা অফিসার সদর নারায়ণগঞ্জ ও আমার প্রধান শিক্ষক ও সহকর্মীদের প্রতি এবং আমি অনেক খুশি হয়েছি, এটা একটা অর্জন যা আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করবে, সামনের দিনগুলোতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিখন- শিক্ষণে বেশি করে মনোনিবেশ করতে। আমি সবার দোয়া ও ভালবাসা চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!