রূপগঞ্জে সরকারি মুড়াপাড়া কলেজে বর্ণিল আয়োজনে নবীন বরণ উদযাপন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সরকারি মুড়াপাড়া কলেজের একাদ্বশ শ্রেণীতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বর্ণিল আয়োজনের মাধ্যমে বরণ করে নিলেন কলেজের শিক্ষক ও ছাত্র সংসদের নেতৃবৃন্দ। ১২ সেপ্টেম্বর রবিবার কলেজের অডিটরিয়ামে দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।
আয়োজিত অনুষ্ঠানে সরকারি মুড়াপাড়া কলেজের অধ্যক্ষ বাবু সুকুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলেজের সহকারি অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ ছালেহ, ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজিব, এজিএস আশিকুর রহমান আশিক, সাহিত্য সম্পাদক মনির হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রফিক, কার্যকরী সদস্য জুয়েল মোল্লা প্রমুখ।
কলেজের অধ্যক্ষ বাবু সুকুমার রায় বলেন, সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন, তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। উচ্চশিক্ষার সঙ্গে নৈতিকতাকে মেখে নিতে হবে। সবাইকে ভালভাবে লেখাপড়া করে উচ্চশিক্ষায় শিক্ষিত হতে হবে।
বক্তৃতা পর্ব শেষে চলে মধ্যাহ্নভোজ। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীন শিক্ষার্থীদের মাতিয়ে তোলেন কলেজের শিক্ষার্থীরা। পরে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় কলেজের শিক্ষক, শিক্ষার্থী এবং ছাত্র সংসদের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!