পথশিশু ও মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজনে বিডি ক্লিন সোনারগাঁ

মীমরাজ রাহুল, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ সমাজের অবহেলিত ও ধর্মীয় শিক্ষায় নিয়োজিত একঝাঁক এতিম, পথশিশু ও মাদ্রাসার শিশু-কিশোরদের জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে বিডি ক্লিন সোনারগাঁও নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিডি ক্লিন সোনারগাঁওয়ের সদস্য প্রয়াত টিপু সুলতানের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মারকাযুল কুরআন আল-ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা, মুজাফফর আলী ফাউন্ডেশন এতিমখানা ও স্থানীয় শতাধিক পথশিশুদের জন্য কুরআন তিলাওয়াত, হাম-নাত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করে বিডি ক্লিন সোনারগাঁও।

বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানা জানান, সহযোদ্ধা প্রয়াত টিপু সুলতান ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এই প্রতিযোগিতা আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে সমাজের অসহায়, এতিম ও পথশিশুদের কে মেধা বিকাশের সুযোগ করে দিয়ে অতুলনীয় নেতৃত্ব ও ভবিষ্যৎ প্রজন্মের করণীয় সম্পর্কে শিশু-কিশোরদের আরো বেশি সচেতন করে তোলা।

প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে প্রয়াত টিপু সুলতানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ছয়হিস্যা কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মাওলানা মুয়াজ্জিন রুহানি। এসময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা যুবলীগ নেতা সাজিদ মাহবুব, আলহাজ্ব জালাল উদ্দিন মোল্লাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!