নানাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিকী সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

মিমরাজঃ সোনারগাঁওয়ে ৫ নং নানাখী সরকারি প্রাথমিক বিদ্যালয় এরবার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক,
ও পুরস্কার বিতরণ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে সাদিপুর ইউনিয়ন নানাখী গ্রামে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে সাদিপুর ইউ পি চেয়ারমান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাবু অমল পোদ্দার (সিআইপি) সভাপতি পঞ্চমীঘাট স্কুল ও কলেজ।

অনুষ্ঠানে নানাখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার সার্বিক সহযোগিতায় সোনারগাঁও উপজেলা ভাইস চেয়ারমান প্রার্থী আবু নাইম ইকবাল সহ শিক্ষক/শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ প্রমুখ।

প্রতিবছরের ন্যায় এবারও বিজয়ী ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।এই আরেক বিশেষ আকর্ষণ ছিলো অতিথিদের জন্য র‍্যাফেল ড্র। র‍্যাফেল ড্র অনুষ্ঠান টি পরিচালনা করেন প্রধান অতিথি বাবু শ্রী অমল পোদ্দার।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব বাবু অমল পোদ্দার বলেন, ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার একটি বড় অংশ। শিক্ষার পাশাপাশি খেলাধুলা করতে হবে। নিজের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ারও আহ্বান জানান তিনি। শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে। তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে।তিনি আর বলেন শিক্ষার্থীদের তোমরা প্রযুক্তিগত শিক্ষা অর্জন কর।

পুরো অনুষ্ঠানের সঞ্চালণায় ছিলেন মোঃ হাবিবুর রহমান রনি সিনিয়র সহসভাপতি পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!