দুই কোটি ছুঁই ছুঁই জিয়া রাজের তুমি চাইলে আমি তোমার

বিনোদন প্রতিবেদকঃ “তুমি চাইলে আমি তোমার, না চাইলেও তুমি আমার”। লক্ষ লক্ষ মানুষের মুখে মুখে ফেরা এ গানটি ২ কোটির মাইল ফলক স্পর্ষ  করতে যাচ্ছে খুব তাড়াতাড়ি। তুমুল জনপ্রিয় গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এ প্রজন্মের জনপ্রিয় প্রতিভাধর সংগীত শিল্পি জিয়া রাজের কন্ঠ দেয়া। কন্ঠ দানের পাশাপাশি গানটির লিরিক ও টিউন জনপ্রিয় তরুন কন্ঠশিল্পি জিয়া রাজেরই করা। হ্যাপি এন্ডিং টেফিফ্লিমের এ গানটির জনপ্রিয়তা যেন দিনে দিনে বেড়েই চলেছে।

কোন প্রকার প্রচার প্রচারনা ছাড়াই ধ্রুব মিউজিক স্টেশনের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটির দর্শক ইতিমধ্যেই ১ কোটি ৮৫ লক্ষ অতিক্রম করেছে। যা গানটির ইর্ষনীয় জনপ্রিয়তাকে জানান দিচ্ছে।

গানটিতে অভিনয় করেছেন জনপ্রিয় নাট্য তারকা সিয়াম ও সাবিলা নুর।

শুধু ধ্রুব মিউজিক স্টেশনই নয়, দেশের অন্যতম স্যাটেলাইট টেলিভিশন বাংলা ভিশন এর ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত এই গানটিই সর্বাধিক দর্শকের ভালবাসায় শিক্ত হয়েছে।

নিজেকে শুধু মিউজিক ভিডিও’র গানের মধ্যেই সিমাবদ্ধ রাখেননি তিনি। মিউজিক ভিডিও’র পাশাপাশি নিয়মিত দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে মঞ্চ কাঁপিয়ে বেড়াচ্ছেন প্রতিভাবান এই শিল্পি। সুরের মুর্ছনা দিয়ে ইতিমধ্যেই স্থান করে নিয়েছেন দেশের লক্ষকোটি ভক্তের হৃদয়ে। ভক্তদেরকে বর্তমান করোনা মহামারীতে খুব বেশি প্রয়োজন ছাড়া ঘরেই থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!