রুবিনা আলমগীরের একি অঙ্গে অনেক রূপ

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: বহু গুণে গুণান্বিত রুবিনা আলমগীর ছোট থেকেই সাংস্কৃতিক মনা ছিলেন।

নাচ গানের প্রতি ছিলো তার টান, কখনো স্কুলে গানের প্রতিযোগিতায়, কখনো মসজিদে গজল প্রতিযোগিতায় জয়ী হতেন।

রুবিনা আলমগীরের কন্ঠে গান স্কুলের শিক্ষক শিক্ষিকা সহপাঠী সবাই পছন্দ করতেন আর মসজিদের ইমাম সহ আরবী পড়ার সহপাঠীরাও পছন্দ করতেন। তার এমন আগ্ৰহ দেখে তার মা তাকে গানের স্কুলে ২০০৬ ভর্তি করেন।

কয়েক মাস গানের তালিম নেয় তার পর বেশ কিছু গানের লাইভ ষ্টেজ শো করেন। এর পর নাচের প্রতি অধিক ঝোঁকে পরেন। নাচের সূত্রেই প্রডিউস থেকে ডান্স কোরিওগ্রাফি এবং মডেলিং করা। অভিনয়, উপস্থাপনা, রচনা থেকে পরিচালনাতেও নাম যুক্ত করে রুবিনা আলমগীর।

এ পর্যন্ত মিডিয়ার সব মাধ্যমেই কাজ করেছেন

কখনো সিনেমা, নাটক, ওয়েব ফিল্মে আইটেম গাল হয়ে। কখনো ডকুমেন্ট ফিল্ম, ম্যাজিক্যাল ফিল্ম, প্যাকেজ নাটক থেকে শর্ট ফিল্মের নায়িকা হয়ে অভিনয়ে কখনো টেলিভিশনে নৃত্যের অনুষ্ঠানে কখনো মঞ্চ মাতিয়েছেন নৃত্যের ছন্দে। আবার কখনো দেখা গেছে মঞ্চে উপস্থাপনায় বা অভিনয়ে ও হাজির হয়েছেন। কখনো ভয়েজ আটিস্ট হয়েও দিয়েছে দক্ষতার প্রমাণ এবার হাজির হলেন মায়ের উৎসাহে মায়ের ইচ্ছা পূরণে আবার গানে।

রুবিনা আলমগীর বলেন ১৪ বছর প্রায় গানের রেওয়াজ নেই কন্ঠের যতন নেই হুট করেই ৪ টি কভার সঙ্গীত গেয়েছি। শুটিং শেষ এখন এডিটিং চলছে যানি না দর্শক কিভাবে গ্ৰহণ করবেন। সামনের সপ্তাহে ইনশাআল্লাহ দর্শক মিউজিক ভিডিওটি দেখতে পাবে।

রুবিনা আলমগীর বলেন গানটা সখে গেয়েছি ভুল ক্ষমা দৃষ্টিতে দেখবে দর্শক এই আশা রাখি। রুবিনা আলমগীর আরো বলেন আমি নাচ এবং মডেলিং করতেই সাচ্ছন্দ্য বোধ করি সব সময়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!