সোনারগাঁবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টিকটক স্টার তাহেজ খাঁন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকমঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলার সর্বস্তরের সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের তাহেজ খাঁন।

শুভেচ্ছা বার্তায় তিনি জানায়, সোনারগাঁ উপজেলা ও জামপুর ইউনিয়ন সর্বস্তরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক জানাচ্ছি। সকলের মাঝে শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। অনাবিল সুখ শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি। তাই ধনী গরিবের বেঁধাবেধ ভুলে আসুন সকলে একসাথে ঈদের আনন্দ উপভোগ করি।

উল্লেখ যে, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মুছারচর এলাকার তাহেজ খাঁন তিনি খুব অল্প সময়ে টিকটকে ভাইরাল হয়েছে এবং অল্প সময়ে তিনি কষ্টের ভিডিও করে মানুষের মন কেড়ে নিছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!