স্বপ্নের সোনারগাঁ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণিল আয়োজনের প্রস্তুতি সম্পন্ন

আসছে আগামী ২০শে ফেব্রুয়ারী শনিবার সোনারগাঁভিত্তিক সামাজিক সংগঠন স্বপ্নের সোনারগাঁ এর ৩য় বর্ষপুর্তি সোনারগাঁয়ের “সোনারগাঁ রয়েল রিসোর্টে” জাকজমক ও জমকালো বর্ণিল আয়োজনে পালন করতে যাচ্ছে টিম স্বপ্নের সোনারগাঁ।

আলোক
আলোকসজ্জায় ফুটে উঠেছে সোনারগাঁ রয়েল রিসোর্ট,

দিনটিকে অবিস্মরণীয় করে রাখার সমস্ত প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে আমাদের সম্মানিত সকল সমাজকর্মীগণ।

২০শে ফেব্রুয়ারী বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ -৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার জনাব আতিকুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করবেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, চেয়ারম্যান পিরোজপুর ইউনিয়ন পরিষদ।

স্বপ্নের সোনারগাঁ এর সমাজকর্মীদের আমন্ত্রনে সোনারগাঁয়ের সকল জনপ্রতিনিধিরা আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ও স্বপ্নের সোনারগাঁ এর উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা ও সোনারগাঁভিত্তিক অন্যান্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসমূহের সম্মানিত সমাজকর্মী ও স্বেচ্ছাসেবকদের সামাজিক কাজে অনুপ্রেরণা প্রদান করবেন।

দিবসটিকে সোনারগাঁভিত্তিক সকল সেরা সব সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবী ও সমাজকর্মীদের জন্য মিলনমেলা হিসেবে অবিস্মরণীয় করে রাখার সর্বাত্মক চেষ্টা করছে টিম স্বপ্নের সোনারগাঁ এর সকল সমাজকর্মীরা।

স্বপ্নের সোনারগাঁ এর সমাজকর্মী শহিদুল ইসলাম সুমন গনমাধ্যম কে বলেন, ইনশাআল্লাহ সবকিছু ঠিক থাকলে আগামী ২০শে ফেব্রুয়ারী হতে যাচ্ছে সোনারগাঁয়ের সকল স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সর্ববৃহৎ মিলনমেলা।

সব বাধা ছাড়িয়ে, হাত দাও বাড়িয়ে…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!