২দিন ব্যাপী সুইড বাংলাদেশ রাজশাহী বিভাগীয় পাঁচবিবিতে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

২দিন ব্যাপী সুইড বাংলাদেশ রাজশাহী বিভাগীয়
পাঁচবিবিতে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আল জাবির
জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

২ দিন ব্যাপী জেলার পাঁচবিবি উপজেলার বাগজানাতে সুইড বাংলাদেশ রাজশাহী বিভাগীয় সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বাগজানা উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বৈকাল ৫ টায় বাগজানা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের আয়োজনে প্রথম দিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের আগে বাগজানা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের সভাপতি প্রবীন সাংবাদিক দুলাল অধিকারীর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুইড বাংলাদেশের ক্রীড়া সচিব অবসরপ্রাপ্ত মেজর ইয়াদ আলী ফকির। এসময় উপস্থিত ছিলেন ঢাকা সেনা বাহিনী (আর্মি) ফাইন্যান্স কন্টোলার আমিনুল ইসলাম, সুইড বাংলাদেশের যুগ্ন-মহাসচিব সাংবাদিক ও কলামিষ্ট সুশান্ত ভৌমিক, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক তিতাস মোস্তফা, সুইড বাংলাদেশের নির্বাহী সদস্য রাশিদা বেগম, স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল হক, বাগজানা ইউপি আঃলীগ সভাপতি ইউনুস আলী মন্ডল, সম্পাদক হাফিজুর রহমান, বাগজানা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আরিফ হোসেন, প্রধান শিক্ষক ইমদাদুল হক ও বাগজানা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক রেজাউল করিম বাবুল, ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোঃ লিঃ জয়পুরহাট জেলা কর্মকর্তা প্রতিবন্ধী ফেরদ্দৌসুর রহমান ও সহকারি জোন প্রধান জহুরুল ইসলাম প্রমুখ।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে রাজশাহী বিভাগে গড়ে ওঠা প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে গান, নাচ, কবিতা আবৃতি করেন।

আল জাবির
জয়পুরহাট জেলা
২৬/১০/১৮
০১৭১৭০৮৭৭০৬

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!