অভিনেত্রী পায়েলের মৃত্যু’জানা গেল আসল কারণ

অভিনেত্রী পায়েলের মৃত্যু’জানা গেল আসল কারণ
পাবনা প্রতিনিধি: মোঃ সবুজ হোসেন:

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাতে ভারতের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের চার্চ রোডের কাছের একটি হোটেলে আত্মহত্যা করেছেন টালিউডের অভিনেত্রী পায়েল চক্রবর্তী।
বুধবার সকালে ওই হোটেলের ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছিল তা নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা।
পায়েলের রহস্যময় হত্যা কাণ্ডের প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্নহত্যাই করেছেন তিনি। পায়েলের আত্নহত্যা কারণ নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।
আনন্দবাজার পত্রিকায় বলা হয়, টালিউডে কাজ করার কারণে সংসারে বেশি সময় দিতে পারছিলেন না পায়েল। এই অভিযোগেই ২০০৬-এ পায়েলের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন তার স্বামী। তাদের ৯ বছরের একটি ছেলে আছে, সে পায়েলের স্বামীর সঙ্গে টালিগঞ্জে থাকে। পায়েলের পরিবারের তরফে দাবি, ছেলেকে কাছে না পাওয়ায় তীব্র মানসিক অবসাদে ভুগতেন এই অভিনেত্রী।
পায়েল বর্তমানে নিউ গড়িয়া এলাকার একটি ফ্ল্যাটে একাই থাকতেন। তার জন্মস্থান নৈহাটিতে। সম্প্রতি ছয় দিনের জন্য দেশটির শিমুরালিতে শুটিং শেষ করে আসেন পায়েল। বুধবার ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে শুটিংয়ের জন্য রাঁচী যাওয়ার কথা ছিল তার। সোমবার রাতে পরিবারের সঙ্গে শেষ কথা বলে মঙ্গলবার সন্ধ্যা সাতটায় শিলিগুড়ির ওই হোটেলে ১৩ নম্বর ঘরে চেক ইন করেন পায়েল।
এরপর মঙ্গলবার সকাল থেকেই তার ফোন সুইচড অফ পান পরিবারের লোকজন। মেয়ের কোনও খবর না পেয়ে মঙ্গলবারই পঞ্চসায়র থানায় একটি মিসিং ডায়েরি করেন পায়েলের মা।
বুধবার নির্দিষ্ট সময়ে তাকে ডাকতে গিয়ে বারবার দরজা ধাক্কা দেওয়ার পরও কোনও সাড়া না মেলায় খবর দেওয়া হয় শিলিগুড়ি থানায়। এরপর শিলিগুড়ি থানার পুলিশ এসে তার ঝুলন্ত দেহ উদ্ধার করেন।
উল্লেখ্য, বুধবার বেলা ১২ টায় তার চেক আউটের কথা ছিল। সেই মতো হোটেল কর্মীদের ডেকে দিতেও বলেন পায়েল।
শিলিগুড়ি পৌঁছেছেন পায়েলের বাবা। মেয়ের মৃত্যুর জন্য জামাইয়ের বিরুদ্ধে তার কোনও অভিযোগ না থাকলেও মেয়ের মৃত্যুর জন্য ছেলেকে কাছে না পাওয়ার মানসিক টানাপড়েনকেই দায়ী করেছেন তিনি।
২০১৫ সাল থেকেই টালিউডে কাজ শুরু করেন এই অভিনেত্রী। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘কেলো’-তে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পায়েল। অভিনয় করেছেন নানা সিরিয়াল ও ওয়েব সিরিজেও। দেব অভিনীত ‘ককপিট’ ছবিতেও একটি পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল পায়েলকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!