আন্তর্জাতিক মানবধিকার কমিটি’র সহঃ প্রচার সম্পাদক হলেন সাংবাদিক মারুফ

সোহাগ হোসেন ।।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক স্বীকৃতিপ্রাপ্ত এবং নির্যাতিত মানুষের মানবধিকার রক্ষায় সচেষ্ট দেশের অন্যতম সেরা মানবধিকার সংগঠন “আন্তর্জাতিক মানবধিকার কমিটি”র (আই এইচ আর সি) কেন্দ্রীয় কমিটির সহঃ প্রচার সম্পাদক নির্বাচিত হলেন সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহ আল মারুফ।

আন্তর্জাতিক মানবধিকার কমিটি’র (আই এইচ আর সি) কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপুর্ন পদে তাকে নির্বাচিত করায় একুশে টাইমস পরিবারের পক্ষ থেকে আজকের বসুন্ধরার ভারপ্রাপ্ত সম্পাদক এস এম চৌধুরী সহ কমিটির কর্নধারদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

রবিবার কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে আয়োজিত এক নির্বাচনী অনুষ্ঠানে জাতীয় দৈনিক আজকের বসুন্ধরার ভারপ্রাপ্ত সম্পাদক ও জনতার টিভির সম্পাদক এস এম চৌধুরী কে সভাপতি ও রুহুল আমিন হাজারীকে সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়েছে।

উল্লেখ্য, সাংবাদিক আব্দুল্লাহ আল মারুফ জনপ্রিয় অনলাইন পোর্টাল একুশে টাইমস এর সম্পাদক ও জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা’র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি দৈনিক জনতার আদালত পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবেও কর্মরত রয়েছেন। ইতিপুর্বে তিনি দৈনিক ডেসটিনি, দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক অর্থনীতি প্রতিদিন সহ বেশ কিছু পত্রিকায় কাজ করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!