আল্লাহ পাক আমাকে জনপ্রতিনিধি করেছেন মানুষের সেবা করার জন্য- জহিরুল হক চেয়ারম্যান

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে দুস্থ অসহায়দের মাঝে ও প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মাস্ক, সাবান, সুরক্ষা সামগ্রী, খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক। রবিবার (২৫ এপ্রিল) বিকেলে এ কার্যকম উদ্বোধন করেন।

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ২য় ঢেউ মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক এর নিজস্ব অর্থায়নে মাহে রমজান উপলক্ষে প্রতিটি ওয়ার্ড ভিত্তিক মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও সুরক্ষা সামগ্রী ইউপি সদস্যের হাতে তুলে দেন। পরে সাধারণ জনগণের মাঝে ও বাজারে ঘুরে ঘুরে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ সময় চেয়ারম্যান জহিরুল হক তার বক্তব্যে বলেন, মহান আল্লাহ পাক আমাকে জনপ্রতিনিধি করেছেন মানুষের সেবা করার জন্য আর এ দায়িত্ব আমি সব সময় পালন করার চেষ্টা করে আসছি। দেশে করোনার প্রভাব দিন দিন বেড়ে চলেছে করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী মাঠপর্যায়ে কর্মহীন মানুষের পাশে এসে দাড়িয়েছি। করোনার ২য় ঢেউয়ের ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে এসে দাড়াচ্ছি, তাদের সব সময় সুরক্ষা সামগ্রী ও ত্রান বিতরণ করে যাচ্ছি।

আমাদের এ কার্যকম অব্যাহত থাকবে এবং সরকারের দেওয়া বিধি নিদের্শনা গুলো ও সামাজিক দুরত্ব মেনে চলবো এবং করোনা মোকাবেলার জন্য যার যার অবস্থান থেকে নিজেকে আমরা সর্তক রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ চন্দ্র, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব শিকদার, ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু, প্রতিটি ইউপির সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শরীফ সরকার, সহ সভাপতি মোঃ আসাদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ নাজমুল আলম বাবু ও বারদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মাহমুদুল হাসান সোহাগ সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!