চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্’র তত্বাবধানে সনমান্দী ইউপিতে জাতীয় শোক দিবস পালন

মিমরাজ রাহুলঃ সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহিদ হাসান জিন্নাহ্’র তত্বাবধানে স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।

সকালে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ গাড়ী বহর করে বাংলাবাজার, চকবাজার, হরিহরদী ও অলিপুরা বাজার সহ ১৭ টি স্পষ্ট এ কাঙ্গালীভোজের উদ্বোধন করেন।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বলেন ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট জাতীর জন্যে এক কালো অধ্যায়। বঙ্গবন্ধু ছিলেন স্বাধীন বাংলাদেশের স্থপতি। তিনি আমাদের মুক্তিযোদ্ধার ডাক দেন।
এ শোকের দিন উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ।
এ ছাড়াও তিনি বলেন এখন কিছু স্বাধীনতা অপশক্তি দেশ কে ধ্বংস করার চেষ্টা করছে। তা প্রতিহিত করতে হবে। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্যেও তিনি এলাকাবাসীর কাছে দোয়া চান।

এই সময় চেয়ারম্যান এর গাড়ী বহরের সাথে ছিলেন সনমান্দী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান জনাব খন্দকার আমিনুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য জনাব মোমেন সরকার, হারুন অর রশিদ, ফিরোজ আহমেদ,ফজলুল হক,সাইফুল,শাহীনা, লুৎফা ও খাদিজা। এছাড়াও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ এর সহ সভাপতি কিরন হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপ সাংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম, আইন সম্পাদক সজীব আহমেদ, সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবু কাউসার আহমেদ, শাহাদাৎ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!