জহিরুল হকের চেয়ারম্যানের দায়িত্ব ৫ বছর পূর্তি উপলক্ষে প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের সফল চেয়ারম্যান জহিরুল হকের ৫ বছর পূর্তি উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও বারদী ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তিনি এক বিবৃতিতে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।

জানা যায়, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং বারদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জহিরুল হক নৌকার
মনোনীত ও আওয়ামীলীগের সমর্থীত প্রার্থী হয়ে দুই বার নির্বাচন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

এক টানা ১০ বছর চেয়ারম্যান নির্বাচিত হয়ে বারদী ইউনিয়নের রাস্তা, ঘাট, ব্রীজ/কালভাট, স্কুল/কলেজ, মাদ্রাসা, মন্দিরসহ ব্যাপক উন্নয়নের কাজ করেছেন। বারদী ইউনিয়নবাসী পেয়েছেন ন্যায় বিচার ও গরীব-দুস্থ অসহায় পেয়েছেন নগদ অর্থসহ খাদ্যর সহযোগীতা।

স্থানীয়রা জানান, জহিরুল হক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ন্যায় বিচারসহ গরীব অসহায় মানুষ পেয়েছেন নগদ অর্থ ও খাদ্যর সহযোগীতা। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জহিরুল হক যদি নৌকা প্রতীকে মননোয়ন পায় তাহলে বিপুর ভোটে জয়লাভ করবেন এবং আরও অনেক উন্নয়ন হবে।

চেয়ারম্যান জহিরুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থীহিসেবে মনোনীত ও সমর্থীত প্রার্থী করে দু’বার বারদী ইউনিয়ন পরিষদ নির্বাচন করার সুযোগ দেওয়ায় বারদী ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করতে পেরেছি।
তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। তার পাশাপাশি নারায়ণগঞ্জ আওয়ামীলীগে রাজনীতির অভিভাবক, আমার রাজনীতির গুরু প্রাণপ্রিয় নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান কেও আন্তরিক ধন্যবাদ জানাই।

তিনি আরও জানান, যাদের ভোটে আমি নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে যে উন্নয়ন করেছি তার সাফল্য আমার নয়। এই সাফল্য আমার প্রিয় বারদী ইউনিয়নবাসীর। তাই আগামীতেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নির্দেশনা মেনে কাজ করে যাবেন বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!