জামিয়া নূর হোসেন মহিলা মাদরাসা পরিদর্শন করেন – মসিক মেয়র ইকরামুল হক টিটু

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ মহিলা মাদরাসা শিক্ষা বোর্ড এর অধীনে আজ ০৯ জানুয়ারী ২০২২ তারিখ রবিবার থেকে ২য় সাময়িক পরীক্ষা শুরু। এর মাঝে ময়মনসিংহের চরাঞ্চলের কয়েকটি ইউনিয়নের মহিলা মাদরাসা গুলি ১ম, ২য় সাময়িক ও বার্ষিক পরীক্ষায় বেফাকের ক্লাস ব্যতিত বাকী ক্লাস গুলির পরীক্ষা নিয়ে থাকে এ বোর্ডটি।

জানা গেছে, গতকাল ০৮ জানুয়ারী ২০২২ তারিখ শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু মহোদয় এর আগমন উপলক্ষে ফুলেল শুভেচছা জানান ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের চর ভবানী পুর গ্রামের জয় বাংলা বাজারস্ত ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া নূর হোসেন মহিলা মাদরাসার প্রিন্সিপাল মুফতী নূরে আলম সিদ্দিকী।

এ সময় ছাত্রলীগ নেতা মোঃ বরকতউল্লাহ সানি, হাসানুর রহমান শিপন, সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ, সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ময়মনসিংহ, বোর্ড কর্তৃপক্ষ, মাদরাসার কমিটিবৃন্দ ও এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত আগমন উপলক্ষে মাননীয় মেয়র ইকরামুল হক টিটু জামিয় নূর হোসেন মহিলা মাদরাসা’র পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন এবং পরীক্ষার যাবতীয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। মেয়র বলেন, আমি উক্ত প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থেকে যাবতীয় কার্যক্রম ও চরাঞ্চলের শিক্ষার মান উন্নত করতে সর্বোপরি যথেষ্ট চেষ্টা করবো।

মেয়র আরও বলেন কওমী শিক্ষা কার্যক্রম হলো দুনিয়া ও আখেরাতের পুঁজি। একদিন সকলকেই চলে যেতে হবে এ দুনিয়া থেকে পরলোকে। কুরআন হাদিস জাননে ওয়ালা হুজুরগণকে সম্মান করি। কেননা তাঁরা হলো রাসূল সা. এর ওয়ারীস। আমি উনাদেরকে খুব ভালোবাসি। অবশেষে মাননীয় মেয়র ইকরামুল হক টিটু সালাম বিনিময় ও দোয়া চেয়ে বিদায় নেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!