জি মাকেট বিডি’র এম ডি মারুফ জাহানের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ সফল আইটি উদ্যোক্তা এবং দেশের পপুলার ই-কমার্স মার্কেটপ্লেস জি মার্কেট বিডি’র ব্যবস্থাপনা পরিচালক মারুফ জাহানের শুভ জন্মদিন আজ। এ উপলক্ষে শনিবার সন্ধায় রাজধানীর আশুলিয়ায় সাংবাদিক কার্যালয়ের উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আশুলিয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি শাহ আলম, বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি ও আলোকিত সাভার এর সম্পাদক খন্দকার আলমগীর হোসেন নীরব, দৈনিক সময় বায়ান্ন’র মফস্বল সম্পাদক ইউসুফ আলী খান, একুশে সংবাদ এর আশুলিয়া প্রতিনিধি রিপন মিয়া, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার আশুলিয়া প্রতিনিধি সিমা আক্তার ছোঁয়া প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা জি মার্কেট বিডি’র ব্যবস্থাপনা পরিচালকের শুভ জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অনুষ্ঠানে তাঁর দীর্ঘায়ু ও জি মার্কেট বিডি’র উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সংস্থার আশুলিয়া শাখার সভাপতি ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, বিজয় টিভি ২৪ এর চেয়ারম্যান আব্দুর রহমান, বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দক্ষিনবঙ্গ কল্যান ফাউন্ডেশন এর মহাসচিব কে এম মোহাম্মদ হোসেন রিজভী প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!