টাঙাইলে প্রতিমা ভাঙচুর, সনাতন ধর্মাবলম্বীরা আতঙ্কগ্রস্ত

টাংগাইল জেলা প্রতিনিধিঃ রিয়াদুল ইসলাম, 
টাঙ্গাইলে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার রাতে সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের পূর্ব কাবিলা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আজ সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্গাপূজার সন্নিকটে এঘটনায় এলাকার হিন্দু সমাজের মনে উদ্বেগ কাজ করছে। দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দাবি করেছেন হিন্দু নেতারা।
পূর্ব কাবিলাপাড়া নব জাগরণ ক্লাবের সভাপতি নন্দ দুলাল কর্মকার বলেন আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মন্দিরে নির্মাণাধীন ৩টি প্রতিমা ভাংচুর করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রতিমা ভাংচুরের বিষয়টি সোমবার সকালে আমাদের নজরে আসলে আমরা পুলিশ ও স্থানীয় জন-প্রতিনিধিদের অবহিত করি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি আরো বলেন ৩০ বছর যাবত আমাদের এখানে দুর্গাপূজা হচ্ছে। কিন্তু এধরনের ঘটনা কোনদিন ঘটেনি।

খবর পেয়ে সোমবার দুপুরে টাঙ্গাইল জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুণ ঝন্টু, টাঙ্গাইল শহর হিন্দু বৈদ্য খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি তমাল বিহারী দাসসহ হিন্দু সমাজের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা এঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত আটক ও শাস্তি দাবি করেছেন।
এ ব্যাপারে কাগমারি পুলিশ ফাড়ির ইনচার্জ আরিফ ফয়সাল বলেন আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর আমাদের নজরদারী বাড়ানো হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!