দৈনিক জনতার আদালতের সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাভারে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক জনতার আদালতের সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক এর বিরুদ্ধে রাজবাড়ীর কালুখালীতে দায়েরকৃত মিথ্যা অপহরনের মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে রাজধানীর আশুলিয়ার সাংবাদিক সমাজ।

শনিবার আশুলিয়ার পুর্ব নরসিংহপুর এলাকায় ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক কল্যান সমিতির আয়োজনে স্থানীয় সাংবাদিকের মানববন্ধনে অংশ নেন।

এ সময় সাংবাদিক নেতারা বলেন, রাজবাড়ীর বহুল প্রচলিত দৈনিক জনতার আদালত এর সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) রাজবাড়ী প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক নূরে আলম সিদ্দিকীর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তাকে সামাজিক ভাবে হেয় করার জন্যই তার বিরুদ্ধে এ ধরনের ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান সাংবাদিক নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শহিদুল ইসলাম ডাবলু, সদস্য-বিনয় সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন, স্টার টেলিভিশন এর চেয়ারম্যান শামীম আহম্মেদ, সাংবাদিক ফায়জুল ইসলাম, ওবায়দুর রহমান, আল মামুন খাঁন, ইমদাদুল হক, তপু ঘোষাল, আহম্মেদ জীবন, সোহান আহমেদ, কে এম সবুজ ও সোহাগ হোসেন সহ আরো অনেকে।

উল্লেখ্য, গত ১৮ জুন রাজবাড়ীর মৃগী বাজার এলাকা থেকে অপহরনের শিকার হন মৃগী ইউপির ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ওয়াজেদ আলী মন্ডল। ঘটনাটি আমলে নিয়ে বিশিষ্ট সাংবাদিক নূরে আলম সিদ্দিকী হক প্রতিবাদ করলে উদ্দেশ্য প্রনোদিত ভাবে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়। সাংবাদিক নূরে আলম সিদ্দিকীর বিরুদ্ধে দায়ের করা মামলা দ্রুত প্রত্যাহারের দাবী জানান আশুলিয়ার সাংবাদিক মহল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!