নবাগত অতিরিক্ত ডিআইজি শাহ আবিদ হোসেনকে ফুলেল শুভেচছা

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ

বাংলাদেশ পুলিশ বিশুদ্ধ মানবিক কর্মকর্তা জনাব মোঃ শাহ আবিদ হোসেন অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ রেঞ্জে যোগদান করায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

নবনিযুক্ত ময়মনসিংহ রেঞ্জ এর অতিরিক্ত ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন এর সাথে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নানাবিধ আলোচনাও করেন ময়মনসিংহ জেলা কমিটি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ।

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি মোঃ আবু নাছের (তারেক সরকার বাবু) জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, জেলা কমিটির দপ্তর সম্পাদক, আবুল বাশার লিংকন, জেলা কমিটির সদস্য সোহানুর রহমান সোহান প্রমূখ।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ বলেন, স্যার বদলি হয়ে চলে গেছেন সাবেক অতিরিক্ত ডিআইজি ড.আক্কছ উদ্দিন ভুইয়াঁ। উনি চলে গেলে কি হবে আমাদের হৃদয় থেকে কোন চলে যেতে পারবেন না। উনি থাকাকালীন আমাদের এই সংগঠন এর অনুষ্ঠানে চীপ গেস্ট হিসাবে উপস্থিত ছিলেন। এমনকি সংগঠন ও সাংবাদিকতা বিষয়ে অভিভাবকের মতো দায়িত্ব পালন করতেন। স্যার আপনিও আজ থেকে আমাদের সংগঠন এর অভিভাবক হিসাবে আমাদের বিভিন্ন বিষয়ে পরামর্শ ছাড়াও সহযোগিতা করবেন বলে আশা করি। পরিশেষে স্যার এর কাছ থেকে সঠিক পরামর্শ ও সহযোগিতার আশ্বাস পেয়ে হাসি মূখে ছালাম বিনিময় করে বিদায় নিয়ে আসলাম। মহান আল্লাহ স্যারকে নেক হায়াত দান করুণ। আমীন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!