আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন

আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন

স্টার্ফ রিপোর্টারঃ সোনারগাঁয়ে অত্যাধুনিক ও উন্নতমানের আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার(১৮ই আগষ্ট)বাদ মাগরিব সাদিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন অবস্থিত আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্ট পবিত্র কুরআন তেলাওয়াত ও মিলাদ মাফফিলের মধ্য দিয়ে অত্যাধুনিক সুযোগ সুবিধাসহ  ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়।

আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্টে শুভ উদ্বোধনে প্রতিষ্ঠান এর স্বত্বাধিকারী ও সাদিপুর যুবলীগের সভাপতি মোঃদেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নানাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃআবুল বাসার,
মোঃ মাহাবুব পারভেজ, সভাপতি কাচপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ।
আবু হানিফ, সভাপতি, নোয়াগাও ইউনিয়ন আওয়ামী যুবলীগ।
তানভীর মাহমুদ, সভাপতি, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ।
শামসুল আলম, সাধারণ সম্পাদক জামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ। আসাদুজ্জামান আসাদ,সহ-সভাপতি বারদি ইউনিয়ন আওয়ামী যুবলীগ,আল-আমিন, যুবলীগ নেতা জামপুর ইউনিয়ন।
গোলজার হোসেন যুবলীগ নেতা জামপুর ইউনিয়ন।

এবং উক্ত শুভ উদ্বোধনের সভাপতিত্ব করেন,প্রতিষ্ঠান এর স্বত্বাধিকারী ও সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জনাব মোঃদেলোয়ার হোসেন।

শুভ উদ্বোধনে আরোও উপস্থিত ছিলেন,পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরী এর সাধারণ সম্পাদক মোঃওবাদুল্লাহ বাদল, সাবেক সাধারণ সম্পাদক মামুন মুনতাসীর,সিনিয়র কোয়ালিটি অফিসার অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর মোঃমোস্তফা কামাল,পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরী এর সভাপতি ও এম এ বদিউজ্জামান উচ্চ বিদ্যালয় এর শিক্ষক হাবিবুর রহমান রনি,সিনিয়র সহসভাপতি শ্রী রাজিব দাস,পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরী সাবেক সভাপতির বিল্লাল হোসেন অনিক ও সিরাজুল ইসলাম শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী ও বারদী ইউনিয়ন যুবলীগ নেতা আসাদুজ্জামান, সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ নেতা নিয়ন সুমনশাহাদাত সহ স্হানীয় সামাজিক রাজনৈতিক গন্যমান্য ব্যাক্তি বর্গ।

ভোজন রসিকদের জন্য চাইনিজ,ইতালিয়ান, এরাবিয়ান,স্প্যানিশসহ নানা রকম মুখরোচক খাবারের পসরা বসিয়ে,আলিফ ফাস্টফুড এন্ড রেস্টুরেন্ট সপ্তাহে একদিন ৪০টি আইটেমসহ ব্যুফের ব্যবস্থাসহ রুফটপ বারবি কিউ উপভোগ করতে পারবে ক্রেতারা।

মোঃদেলোয়ার হোসেন এর মালিকানায় চলবে আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্টটি।

মোঃদেলোয়ার হোসেন বলেন,সাদিপুর বাসীদের ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি খাবারের মানের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিবে আলিফ ফাষ্টফুড এন্ড রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ।আপনাদের সকলকে আমাদের আলিফ ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্ট পক্ষ থেকে সাদর সম্ভাষণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!