পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরীর কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত।

পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরীর কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত।

মিমরাজঃ সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরীর নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদের নিয়ে ২০১৯-২০২০ সালের প্রথম সভা অনুষ্ঠিত হয়। লাইব্রেরীর নবনির্বাচিত সভাপতি হাবিবুর রহমান রনির সভাপতিত্বে এ সভা শুরু হয়। বিকাল ৪ টা থেকে শুরু হওয়া সভা চলে রাত ৮ টা পর্যন্ত।

নবনির্বাচিত কার্যকরী সদস্যদের কুশল বিনিময় ও পরিচিতর মাধ্যমে সভা শুরু হয়। লাইব্রেরীর সাধারন সম্পাদক ওবাদুল্লাহ বাদলের সঞ্চালনায় লাইব্রেরীর সকল কার্যকরী পরিষদের সদস্যরা নিজেদের বক্তব্য ও মতামত রাখেন।

লাইব্রেরীর উন্নয়ন ক্রমে আজ নতুন কমিটির সৌজন্য একটি টেবিল দেওয়া হয় লাইব্রেরিতে। কার্যকরী পরিষদের সদস্য প্রতেকেই কিছু কিছু করে বই দেওয়া মত পোষন করেন। লাইব্রেরীর সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিমরাজ হোসেন রাহুল ডেল কার্নেগীর লিখা “সাফল্য ও ব্যক্তিত্ব বিকাশ” নামক এই বইটি আজ লাইব্রেরিতে উপহার দেন।

সভার সভাপতির বক্তব্যে লাইব্রেরীর নবনির্বাচিত পরিষদের সভাপতি প্রথমেই নতুন কার্যকরী পরিষদের সকল কে অভিনন্দন জানায়। এবং তিনি দ্রুত লাইব্রেরীর রেজিস্ট্রেশন এর বিষয়ে বলেন কিছুদিনের মধ্যে লাইব্রেরি কে রেজিস্ট্রেশন করা হবে। লাইব্রেরিতে সুন্দর পরিবেশ বজায় রাখা এবং নিয়মিত সকলকে বই পড়ার জন্য উদ্বুদ্ধ করেন। লাইব্রেরীর পাঠক বৃদ্ধির জন্য সকল কে কাজ করতে বলেন তিনি। এছাড়াও তিনি সাপ্তাহিক পাঠক সমাবেশের আয়োজন করার জন্য মত প্রকাশ করছেন।

লাইব্রেরীর নবনির্বাচিত সভাপতি হাবিবুর রহমান রনির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ওবাদুল্লাহ বাদলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি সাব্বির আহমেদ, যুগ্নসাধারণ সম্পাদক আল আমিন সৌরভ, শাকিল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসমাঈল হোসেন সজিব, ক্রীড়া বিষয়ক সম্পাদক সোলেমান ভূঁইয়া, অর্থ বিষয়ক সম্পাদক শাহদাত হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু তাহের, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আঃহালিম, আইন বিষয়ক সম্পাদক এনামুল হক কাউসার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিমরাজ হোসেন রাহুল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল প্রধান, সহ প্রচার সম্পাদক রাকিবুল হাসান নিসাদ, গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তানভীর মাহমুদ কানন, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খলিলুর রহমান লিটন, সহ দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান সৌকত, সিনিয়র কার্যকরী সদস্য আবদল্লাহ আল মামুন, কার্যকরী সদস্য তুহিন আদনান ও খোকন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!