পাঁচআনী গ্রামে মোহনপুর বন্ধু মহল সমাজ কল্যাণ সংঘের ঈদ সামগ্রী বিতরণ করা হয় আজ

আলহামদুলিল্লাহ্ ,

 

আজকে মোহনপুর বন্ধুমহল সমাজকল্যান সংঘ ” এর পক্ষ মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়াড পাঁচআনী গ্রামে প্রায় ৪০-৪৫ জন দরিদ্র পরিবারের মাঝে পরিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের খাবার সামগ্রি বিতরন করা হয় ।
এ সময় উপস্তিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ৯নং ওয়াডের সাবের মেম্বার জনাব ফজলুল হক (হাজিল মেম্বার) ও আব্দুল মতিন প্রধান । সংগঠনের সদস্য মামুন সরকার , রাসেল আহম্মেদ , নেয়ামতোল্লাহ্ হিমন , রুবেল মিয়া , মো: জনি , দরিদ্র পরিবারের মাঝে বিতরন করেন ।
সার্বিক সহযাগিতায়, নাজমুন হাসান (মামুন) ও রফিকুল ইসলাম ( শাহিন)

মোহনপুর বন্ধু মহল সমাজ কল্যাণ সংঘ  মোহনপুর এর মধ্যেই সীমাবদ্ধ নয় ইহা মতলব উত্তর সর্বস্তরের মধ্যে সীমাবদ্ধ বলে জানিয়েছেন মোহনপুর বন্ধু মহল সমাজ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা ও মহাসচিব তানজির আহম্মেদ সানি তপদার।

৩০-৫-২০১৯  মোহনপুর বন্ধু মহল সমাজ কল্যাণ সংঘের পক্ষ থেকে মোহনপুর গ্রামে মুদাফর, মোহাম্মদপুর, জিলানী নগর, ফতুয়া কান্দি, কুমার খোলা, আরো গ্রামে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

উক্ত সংগঠনের সদস্য সচিব জুয়েল আহমেদ বলেন সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের যা করা দরকার ইনশাআল্লাহ আমরা তাই করব প্রবাস থেকে আমরা যতটুকু সাহায্য সহযোগিতা করা দরকার তা আমরা অবশ্যই করবো।

মোহনপুর  বন্ধুমহল সমাজকল্যাণ সংঘ 2-5 জন কে নিয়ে গঠিত হয়েছিল কিন্তু আজকে এই সংগঠনের সদস্য সংখ্যা প্রায় 200 উপরে হয়ে গেছে জানিয়েছেন এ কথাটি উক্ত সংঘের প্রতিষ্ঠাতা ও মহাসচিব।

তিনি আরো বলেন আল্লাহ তাআলা যদি আমাদের সহায় থাকেন তাহলে সামনের দিকে আমাদের সংগঠন কে আরও সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করব আমরা এবং সকলের সার্বিক সাহায্য-সহযোগিতা আমরা সব সময় চাই।

  • সবার সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করাই মোহনপুর বন্ধু মহল সমাজ কল্যাণ সংঘের উদ্দেশ্য এবারের ঈদের উদ্দেশ্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!