বন্দরের ধামগড় ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের উদ্যােগে ধামগড় ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ধামগড় ইউনিয়নে গকুলদাসের বাগ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে  মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, বিশেষ  অতিথি বিট অফিসার জনাব সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জনাব মান্নান মিয়া,  ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী সিরাজুল ইসলাম সিরাজ, মহিলা কাউন্সিল হোসেনা আরা, ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আসাদুজ্জামান বাদল,
সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, বন্দর থানাকে একটি আধুনিক ও মাদক মুক্ত থানা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি। থানায় এখন অভিযোগ দায়ের করতে কোন প্রকার টাকা লাগে না। এলাকা থেকে ইভটিজিং মুক্ত সমাজ গড়ে তুলব সেই সাথে আপনারা  পুলিশকে তথ্য দিয়ে  সহয়তা  করতে হবে।

মাদকের ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না, আপনার ঘরের সন্তানের প্রতি খেয়াল রাখেন। তারা কোথায় যায়, কি করে, তাদেরকে  মাদক থেকে দুরে রাখেন। মাদকে বিরুদ্ধে রুখে দাড়াতে হবে সকলে একসাথে কাজ করে সমাজ থেকে মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। পুলিশ আপনাদের পাশে সব সময় আছে আপনারা যে কোনো বিষয়ে আইনি সহায়তার জন্য পুলিশের কাছে আসবেন। ২৭ নং ওয়ার্ডে বিট পুলিশের কার্যালয় আছে এখানেও আপনারা যে কোনো বিষয়ে আইনি সহায়তা পাবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!