বারদী ইউনিয়নে জনগণের মাঝে মাক্স বিতরণ করেন চেয়ারম্যান জহিরুল হক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে সাধারণ জনগণের মাঝে মাক্স ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে বারদী এলাকা ও বাজারের বিভিন্ন স্থান ঘুরে ঘুরে সাধারণ জনগণের মাঝে মাক্স ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এ সময় চেয়ারম্যান জহিরুল হক জানায় দেশে করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী মাঠপর্যায়ে কর্মহীন মানুষের পাশে এসে দাড়িয়েছি। করোনার ২য় ঢেউয়ের প্রভাব দিন দিন বেড়ে চলেছে যার ফলে লকডাউনের মধ্যে সরকারের বিধি নির্দেশনা অনুযায়ী মাক্স হ্যান্ড স্যানিটাইজার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে যাচ্ছি এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে। তা ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশা মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। তাই করোনা মোকাবেলায় যার যার অবস্থান থেকে নিজেকে সতর্ক রাখবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক মোঃ নজরুল ইসলাম, ইউপি সদস্য মোঃ বাবুল মিয়া, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!