“ব্লাড সোলজার সোসাইটি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন”

“ব্লাড সোলজার সোসাইটি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন”

লোকমান হাফিজ(সিলেট বিভাগীয় প্রতিনিধি)ঃ “ব্লাড সোলজার সোসাইটি সিলেট” এর উদ্যোগে নগরীর ৬নং ওয়ার্ডের চৌকিদেখীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হয়। কর্মসূচিটি শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত হয়।

ব্লাড সোলজার সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি তানিমঐ মুন্না এর সভাপতিত্বে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব ফরহাদ চৌধুরী শামীম। তিনি বলেন রক্ত অমূল্য সস্পদ যা প্রয়োজনের সময় টাকা দিয়েও পাওয়া যায়না। এবং এই রক্তের জন্যে অনেক মানুষকে মৃত্যু বরণও করতে হয়। সঠিক সময়ে রক্ত না পেলে রোগীকে বাঁচানো যায়না। তাই রক্তের গ্রুপ নির্ণয় করে রাখলে প্রয়োজনের সময় রক্ত দেওয়া যায়। এধরনের মহতি কাজে সবাইকে এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌকিদেখী জামে মসজিদের কোষাধক্ষ্য ও বিশিষ্ঠ সমাজ সেবক জনাব সোহরাব হোসেন পবলু,জনাব সোয়েব চৌধুরী জুয়েল, জনাব সজিবুর রহমান রুবেল (সভাপতি উদয় সমাজ কল্যান সংস্থা)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক লোকমান হাফিজ, ব্লাড সোলজার সোসাইটি এর সাধারণ সম্পাদক ইমন হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক নূর আলম সাকিল,যুগ্ম-সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমেদ,যুগ্ন-সাংগঠনিক সম্পাদক মাইনুল খাঁন সাকিল,অর্থ সম্পাদক হোসাইন আহমেদ তুহিন,বন্ধু বিভাগের প্রধান দাইয়ান আহমদ,উপ-বন্ধু বিভাগের প্রধান ইমরান আলী, প্রচার সম্পাদক আলীনূর,ক্রীড়া ও সাস্কৃতিক বিভাগের প্রধান মাহদী,ক্রীড়া ও সাস্কৃতিক বিভাগের উপ-প্রধান রাব্বি,মহিলা বিষয়ক সম্পাদিকা মনি এবং সদস্য সাহারা তুলি,সাকিব,আমিন আহমদ,ছাইমা,উসমান,খালেদ,রাব্বি,সাজু,আব্দুর রহমান,রাজন,রিদয়,শুভ,সাদিয়া প্রমুখ।

এছাড়াও ব্লাড সোলজার সোসাইটি এর এডভাইজার হিসেবে উপস্থিত ছিলেন সোনাই মিয়া, সুহেল আহমদ সোহাগ,ফারহান হোসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!